উখিয়ার কুতুপালং উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত হলেন অরবিন্দু বড়ুয়া

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার কুতুপালংয়ের প্রবীণ শিক্ষাবিদ, কুতুপালং উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য, অবসরপ্রাপ্ত শিক্ষক অরবিন্দু বড়ুয়াকে কুতুপালং উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত করেছে চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ।

১৭ আগস্ট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি মাধ্যমে (যার স্মারক নং-চাশিবো/বিদ্যালয়/কক্স:(উখিয়া)৯৫/৯৭(অংশ-১)/৫৬৩৭(৩), এই তথ্য নিশ্চিত করা হয়।

কুতুপালং এলাকার প্রবীণ শিক্ষক অরবিন্দু বড়ুয়া কুতুপালং উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় শিক্ষক,অভিভাবক এবং ছাত্রসহ সর্বস্তরের মানুষের মাঝে আনন্দেন বন্যা বয়ে যাচ্ছে।শিক্ষা ছাত্র-ছাত্রীদের মাঝে প্রানচাঞ্চল্যতা ফিরেছে।শিক্ষা ক্ষেত্রেও আমুল পরিবর্তন আসবে লে অনেকেই মনে করছেন।

 

রাজাপালং ইউপির ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মৌলভী বখতিয়ার আহমদ কুতুপালং উচ্চ বিদ্যালয়ের সভাপতি থাকাকালীন মৃত্য বরণ করার পরপরই তড়িঘড়ি করে এড.ছমি উদ্দিন এডহক কমিটির সভাপতি নির্বাচিত হন। কিন্তু সে এখানকার স্থায়ী না হওয়ায় কেউ তাকে মেনে নিতে পারেনি। তার অপসারণ চেয়ে ছাত্র-ছাত্রী, অভিভাবক এবং কুতুপালংয়ের সর্বস্তরের জনসাধারণ মানববন্ধন থেকে শুরু করে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেন।

 

বর্তমান ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন বলেন, কুতুপালং গ্রামের প্রবীণ শিক্ষাবিদ কুতুপালং উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য, অবসরপ্রাপ্ত শিক্ষক অরবিন্দু বড়ুয়াকে কুতুপালং উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত করায় আমি শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল,উখিয়া-টেকনাফের সাংসদ শাহীন আক্তার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর প্রতি ধন্যবাদ জানাচ্ছি।

 

কুতুপালং উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির নব-নির্বাচিত সভাপতি অরবিন্দু বড়ুয়া তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমাকে সভাপতি মনোনীত করায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল,উখিয়া-টেকনাফের সাংসদ শাহীন আক্তার ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী এবং ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি আমার উপর দেয়া অর্পিত দায়িত্ব যথাযথ পালনে সকলের সহযোগিতা কামনা করছি।আশা করছি মৌলবী বখতেয়ার আহমদের কর্ম আদর্শ অনুকরণ করে কুতুপালং উচ্চ বিদ্যালয়ের আলোকবর্ষ প্রমানে কাজ করে যাবো।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More