ঢাকাMonday , 23 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ার কায়সারসহ ২ জন ২০ হাজার ইয়াবা নিয়ে আটক: গাড়ী জব্দ

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার)প্রতিনিধি: কক্সবাজার- টেকনাফ সড়কের রামু তুলাবাগান ক্রসিং থানা হাইওয়ে পুলিশের অভিযানে ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা ও যাত্রীবাহীবাস সহ ২ জনকে আটক করেছে। ২৩ এপ্রিল সকাল সাড়ে ৬টায় রামু ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মুজাহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রামু তুলাবাগান এলাকায় টেকনাফ থেকে ছেড়ে আসা সরাসরি স্পেশাল সার্ভিস বাসে তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।
আটকৃতরা হলো উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের ধোয়াপালং এলাকার আলী আহম্মদের ছেলে বাস চালক নাজিম উদ্দীন (২২) ও উখিয়ার উপজেলার সোনারপাড়া এলাকার মোঃ ইব্রাহিমের ছেলে হেলপার মোঃ কায়সার (১৮)।
এসময় কক্সবাজার-জ-১১-০১০৭ নং স্পেশাল সার্ভিস বাসটিও আটক করা হয়।
রামু ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মুজাহিদুল ইসলাম জানান,গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৬টায় কক্সবাজার-টেকনাফ সড়কের তুলাবাগান এলাকায় যাত্রীবাহী বাস তল্লাশি করে বডির ভিতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ২০ হাজার পিস ইয়াবা,চালক নাজিম উদ্দীন, হেলপার কায়সারসহ বাসটি আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।