ইসরাফিল আলম এমপি’র ১ম মৃত্যু বার্ষিকী পালন

 

ফুজাইল মোহাম্মদ আলবেরুনী,রাণীনগর প্রতিনিধি :
রাণীনগর-আত্রাই) আসনের প্রয়াত এমপি ইসরাফিল আলম এর ১ম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। একই সাথে শোকাবহ আগষ্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতসহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। ইসরাফিল আলম এর নিজ জন্ম ভূমি নওগাঁর রাণীনগর উপজেলার ঝিনা গ্রামে শুক্রবার দুপুরে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য ও এমপি ইসরাফিল আলমের সহধর্মীনি সুলতানা পারভিন বিউটি জানান,এমপি ইসরাফিল আলম গত বছরের ২৭ জুলাই চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যু বরণ করেন। সে অনুযায়ী গত ২৭ জুলাই মৃত্যু বার্ষিকীর দিন হলেও মহামারী করোনা ভাইরাস রোধে বিধি নিষেধের কারণে দিন পরির্বতন করে ২৭ আগস্ট নির্ধারণ করা হয়। শুক্রবার সকাল ১০ টা থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,গ্রেনেড হামলায় নিহত এবং সকল শহীদসহ এমপি ইসরাফিল আলমের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। জুম’আ নামাজের পর এমপির কবর জিয়ারত ও দোয়া খায়ের করা হয়। এ সময় রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড.ইউনুছ আলী (অব: অতিরিক্ত সচিব),নওগাঁ জেলা সেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক এ্যাড: ওমর ফারুক সুমনসহ এলাকার জনসাধারণঅংশগ্রহন করে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More