ঢাকাWednesday , 24 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রতিবন্ধী স্কুলে বৃক্ষরোপন করলেন সাবেক এমপি লিটা

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২৩ জুন মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে এক বৃক্ষরোপণ কার্যক্রমের আয়োজন করা হয়। সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলমান বৈশ্বিক মহামারি করোনা মোকাবেলায় এবং প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় প্রত্যেক নেতা কর্মীকে অনন্ত ৩ টি করে গাছ লাগানোর নির্দেশনা প্রদান করেন। এ নির্দশনা বাস্তবায়নের লক্ষে ২৩ জুন মঙ্গলবার দুপুরে রাণীশংকৈল আলী আকবর মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী স্কুল মাঠে ৭১ টি বিভিন্ন জাতের বনজ ও ফলদ গাছের চারা রোপণ করে আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।
বৃক্ষরোপণের চারা সরবরাহে সহায়তা করেন রাণীশংকৈল  কৃষি অফিস ও আর্দশ নার্সারী। এ বৃক্ষরোপণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্চয় দেবনাথ, মহিলা ভাইস চেয়ারমম্যান শেফালী বেগম, আ’লীগ নেতা আনিসুর রহমান বাকী, আ’লীগ নেতা ও প্রধান শিক্ষক বাবর আলী, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক রফিউল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক মোস্তাফিজুর রহমান, উপ সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম, স্কুলের শিক্ষক কর্মচারী ও সাংবাদিকবৃন্দ।
প্রসঙ্গত,, প্রয়াত এমপি আলী আকবরের কন্যা, সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা ১৯৯৩ সালে  নিজ উদ্যোগে ও অর্থায়নে এ স্কুলটি প্রতিষ্ঠা করেন।
“এনবিনিউজ একাত্তর এর সর্তক বানী”
 
এনবিনিউজ একাত্তর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।.

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।