রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন

শিরোনাম
নড়াইলে সাবেক ইউপি সদস্যর বাড়ি থেকে বিপুল পরিমাণ গান পাউডারসদৃশ বস্তু উদ্ধার নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ প্রধানের এক বছরপূর্তি উপলক্ষে ও আলোচনা দোয়া মাহফিল অনুষ্ঠিত  গোপালগঞ্জে যুবলীগ নেতার ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ সাবেক সাংসদ ও অভিনেত্রী কবরী’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ সাংবাদিককে ফেন্সিডিল দিয়ে ফাসানোর অভিযোগ জামিনে মুক্ত। নড়াইল জেলা অনলাইন ক্লাবের নিন্দা  জয়পুরহাটে ঐতিহাসিক মুজিব নগর দিবস পলিত গোবিন্দগঞ্জের বৈরাগীহাট তদন্ত কেন্দ্রের পুলিশ কর্তৃক ৮৩ কেজি ওজনের বিষ্ণুমূর্তি উদ্ধার গোপালগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধা ও তার পুত্রকে কুপিয়ে আহত রাণীশংকৈলে  লকডাউনের ৩য় দিনে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা বিএমএসএস”এর কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদককে নড়াইল জেলা অনলাইন মিডিয়া কিলাবের অভিনন্দন  জয়পুরহাটে ১১তম দিনে কঠোর লক ডাউন চলছে ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া লক ডাউন পালন করছে গোবিন্দগঞ্জবাসী। কাশিয়ানী থানায় এসআইয়ের ঝুলন্ত মরাদেহ উদ্ধার কুড়িগ্রামে সাংবাদিক রুহুল আমিন রুকু সড়ক দুর্ঘটনায় আহত সকলের কাছে দোয়া কামনা টেকনাফের র‍্যাবের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ বালুখালীর দুই যুবক আটক কুড়িগ্রামে  আইনজীবীর সাথে  দুই মাদক ব্যবসায়ী হিরোইন সহ আটক  বালুখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গা ও স্থানীয় ২৫০ পরিবারে উৎস’র ইফতার সামগ্রী বিতরণ নড়াইলে চাঁদা না পেয়ে ব্যবসায়ী গুলি  গ্রেফতার ২ জয়পুরহাটে করোনা প্রতিরোধে পৌরসভার উদ্যোগে সাবান, ব্লিচিং পাউডার বিতরণ
আমি ষড়যন্ত্রের শিকার হলাম : হিরো আলম

আমি ষড়যন্ত্রের শিকার হলাম : হিরো আলম

ঢাকাই সিনেমার সুপারস্টার অনন্ত জলিলের আপকামিং সিনেমায় কাজ করার কথা ছিলো হিরো আলমের। সেই ছবির জন্য আলমকে অগ্রিম ৫০ হাজার টাকা পারিশ্রমিকও দেয়া হয়েছিলো। কিন্তু তাকে সেই সিনেমা থেকে বাদ দেয়ার ঘোষণা দিয়েছেন অনন্ত।

জায়েদ খানের সঙ্গে বিবাদ মেটানোর পরও তাকে নিয়ে সমালোচনা করায় এবং চলচ্চিত্রের মানুষদের আপত্তির কারণেই তাকে বাদ দেয়া হয়েছে বলে দাবি করেন অনন্ত।

আজ ১৬ জুলাই বিকেলে ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাসে অনন্ত এ ঘোষণা দেন। এদিকে এ ঘোষণাকে নিজের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে মনে করছেন হিরো আলম।

তিনি আজ ১৬ জুলাই নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে লেখেন, ‘আমি ষড়যন্ত্রের শিকার হলাম’।

এদিকে আজ অনন্ত হিরো আলমকে বাদ দেয়ার ঘোষণা দিয়ে লেখেন, ‘চলচ্চিত্র পরিবারের সকল গুণীজনরা হিরো আলমকে নিয়ে সিনেমা না বানানোর জন্য আপত্তি জানাচ্ছেন। রিসেন্টলি তার কিছু অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সকলেই আবারো আমাকে নিষেধ করছেন, তাকে নিয়ে সিনেমার না বানানোর জন্য। সবসময় আমি বিব্রত হচ্ছি, হিরো আলমের এসব বিতর্কিত বিষয় গুলোর জন্য।

দীর্ঘদিন যাবৎ আমি চলচ্চিত্র অঙ্গনে সম্মানের সহিত কাজ করে আসছি। চলচ্চিত্রের প্রতিটি সংগঠনের সাথে ভালো সম্পর্ক আছে, প্রতিটি সংগঠনই আমাকে সম্মানের চোখে দেখে। তাই এই সম্মান রক্ষার্থে, বিতর্কিত কাউকে নিয়ে আমি সিনেমা বানাতে চাই না।

চলচ্চিত্রের কোনো সংগঠনই চাচ্ছে না যে আমি হিরো আলমকে নিয়ে সিনেমা বানাই। চলচ্চিত্রের প্রত্যকটি সংগঠনের সম্মানার্থে আমিও চাই না বিতর্কিত কাউকে নিয়ে সিনেমা বানাতে।’

তিনি জায়েদের প্রসঙ্গ টেনে আরও লেখেন, ‘কিছুদিন আগে আমি নিজ উদ্যোগে জায়েদ খানের সঙ্গে হিরো আলমকে মিল করিয়ে দিয়েছিলাম। প্যান প্যাসিফিক সোনারগাঁও তাদেরকে নিয়ে একসঙ্গে লাঞ্চ করেছিলাম। মীমাংসা করে দেওয়ার পরেও একই বিষয় নিয়ে বিভিন্ন জায়গায় হিরো আলম মন্তব্য করছেন যা মোটেও কাম্য নয় ।

আমার এত ব্যস্ততার মাঝেও আমি তাকে পাশে বসিয়েছিলাম, সে আমার মর্যাদা বোঝে নাই। আমার মর্যাদা যেহেতু বোঝে নাই তাই আমি চাই না ভবিষ্যতে তার দ্বারা আমার মর্যাদা ক্ষুন্ন হোক।

আমি চাচ্ছিলাম , তার পাশে দাঁড়িয়ে তাকে সহযোগিতা করার, যাতে করে তার উপকার হয়। এ ধরনের চারিত্রিক বৈশিষ্ট্য মানুষের সঙ্গে আমার কাজ করা সম্ভব না। তাই আমি আর তাকে নিয়ে সিনেমা বানাবো না। পঞ্চাশ হাজার টাকা সাইনিং মানি যেটি দিয়েছি সেটি আমি চাইছি না। সেটি তাকে আমি দিয়ে দিলাম।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host