ঢাকাSaturday , 30 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আমবাড়ীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও আসামী গ্রেফতারের দাবীতে ঘন্টা ব্যাপি মানববন্ধন॥

Link Copied!

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আমবাড়ী বাজার মহাসড়কে মশিউর রহমান মোল্লা গংদের বিরুদ্ধে প্রতিপক্ষ কাশিপুর হিন্দুপাড়া গ্রামের মৃত ইছার উদ্দীন মোল্লার পুত্র মোঃ আব্দুর রাজ্জাক কর্তৃক মিথ্যা মামলা, হামলা ও হত্যা হুমকির প্রতিবাদে গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় ঘন্টা ব্যাপি মানববন্ধন করেন আমবাড়ী কুড়িয়াইল গ্রামের ইসমাইল মোল্লার পুত্র মোঃ মশিউর রহমান মোল্লা।
মামলা সূত্রে জানা যায়, মৃত ইসমাইল মোল্লার পুত্র মোঃ মমিন মোল্লা বাদী হয়ে পাবর্তীপুর মডেল থানায় জমিজমার বিরোধকে কেন্দ্র করে ১২জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-৩৩, তারিখ-২৬/০৯/২০২৩ইং। প্রতিপক্ষ আব্দুল রাজ্জাক গংরা উক্ত মামলার বাদীসহ ০৯জনকে আসামী করে পার্বতীপুর মডেল থানায় মিথ্যা মামলা দায়ের করেন। যাহার মামলা নং-৩১/২৩, তারিখ-২৫/০৯/২০২৩ইং। অপরদিকে মানববন্ধনে মশিউর রহমান মোল্লা বলেন, আমাদের নামে দায়েরকৃত মিথ্যা মামলার হাজিরা দিয়ে আসার পথে দিনাজপুর সদর থানাধীন পৌরসভার প্রধান গেটের সামনে উল্লেখ্য ব্যক্তিরা আমাদেরকে দেখতে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে, আমরা গাজিগালাজ ও হুমকির প্রতিবাদ করলে উল্লেখ্য ব্যক্তিদ্বয় দলবদ্ধভাবে আমাদের কে মারপিট করে। এই মারপিটের ঘটনাকে কেন্দ্রকরে মোঃ মশিউর রহমান মোল্লা বাদী হয়ে দিনাজপুর সদর থানায় ১২/১৩ জনকে বিবাদী করে একটি সাধারণ ডায়েরী দায়ের করেন। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও আসামী গ্রেফতারের দাবীতে এই মানববন্ধন করছি। এ ব্যাপারে পার্বতীপুর উপজেলার আমাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ নূর আলম সিদ্দীকীর সাথে কথা বললে তিনি জানান, উভয় পক্ষ মামলা দায়ের করেছেন মশিউর রহমান মোল্লার দায়েরকৃত মামলার আসামীগণ পলাতক রয়েছে অতিশীগ্রই আইনের আওতায় আনা হবে। মানবন্ধনে এলাকার প্রায় নারীপুরুষ সহ ৫শতাধিক লোক অংশগ্রহন করেন। মানববন্ধনে মশিউর রহমান মোল্লা বলেন, অতি দ্রুত আসামীদের গ্রেফতার করতে হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।