শিরোনাম

“আব্বাস” দিয়ে বড় পর্দায় সূচনার অভিষেক।

Spread the love

 

এম.আর.জে শান্ত, বিনোদন প্রতিবেদক: পড়ালেখা, সৌন্দর্য, প্রতিভা—সব দিকেই এগিয়ে সূচনা আজাদ। র‍্যাম্প মডেল হিসেবে যাত্রা শুরু করে মডেলিংয়ের মাধ্যমে পেয়েছেন ঈর্ষণীয় সাফল্য। ধীরে ধীরে কাজ করেন নাটক, বিজ্ঞাপন এবং মিউজিক ভিডিওতে। সব ছাপিয়ে তার দৃষ্টি এখন ঢালিউডের রুপালি পর্দায়। সাইফ চন্দন পরিচালিত “আব্বাস” দিয়ে শীঘ্রই বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে তার। আগামী ৫ই জুলাই মুক্তি পাবে ছবিটি।

সূচনা আজাদ বলেন, ‘অনেক অপেক্ষার ফসল আমার এই ছবিটি। আমি খুবই আশাবাদী ছবিটি নিয়ে। নায়ক নিরব ভাই থেকে শুরু করে এই ছবির সব কলাকুশলীর সহযোগিতায় কাজটি সফল ভাবে করতে পেরেছি আমি। ছবিটি চমৎকার কাহিনী নিয়ে নির্মিত হয়েছে। নাচ, গান, ফাইট মিলিয়ে এটি একটি পুরোপুরি মসলাদার ছবি। দর্শকরা দারুন উপভোগ করবেন ছবিটি। আর ছবিটি দর্শকপ্রিয়তা পেলে চলচ্চিত্রের নায়িকা হিসেবে আমার প্রতিষ্ঠার পথ সুগম হবে।

সম্প্রতি তিনি বেশ কিছুনাটকে অভিনয় করেছেন। দীপু হাজরার পরিচালনায় ‘সেই তুমি এই আমি’ ও ‘গিনিপিগ’। প্রথমটিতে তার সহশিল্পী ছিলেন ইমন। ‘গিনিপিগ’ নাটকে সহশিল্পী ছিলেন আ খ ম হাসান। অঞ্জন আইচের পরিচালনায় ‘ব্যাড বয়’ নাটকে সহশিল্পী ছিলেন সজল। ‘চুন্নু নান্নু এখন নেপালে’ নাটকে সহশিল্পী সজল। ‘আমাদের কাণ্ডকারখানা’য় সহশিল্পী আ খ ম হাসান।

উল্লেখ্য সূচনা আজাদের শুরু হয় টিভিসিতে কাজ করার মধ্য দিয়ে। রবি, ইগলো, সিঙ্গার, সাইমন বিচ, ডায়মন্ড ওয়ার্ল্ড, প্রাণ-আরএফএল, এখানেই.কমসহ প্রায় ৩০টির মতো টিভিসিতে কাজ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *