বুধবার, ১৫ Jul ২০২০, ০৪:২৩ অপরাহ্ন

শিরোনাম:
গোবিন্দগঞ্জে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার উলিপুরে বন্যা পরিস্থিতির মারাত্মক অবনতি ঠাকুরগাঁওয়ে টোলের নামে চলছে চাঁদাবাজি গোপালগঞ্জে নতুন করে দুইজন চিকিৎসকসহ আরও ৩৭ জনের করোনা উলিপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টার অভিযোগে আওয়ামীলীগ নেতা আটক কুড়িগ্রামে ধরলা ও ব্রহ্মপুত্রের পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত বাঁধ ভেঙে ২০ গ্রাম প্লাবিত গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের অভিযানে ৯৫ বোতল ফেন্সিডিলসহ আটক ২ গোবিন্দগঞ্জে ৭৩ বোতল ফেন্সিডিলসহ মোটরসাইকেল আটক ভূরুঙ্গামারীতে ১১০ বছর বয়সেও তফিল উদ্দিনের ভাগ্যে জোটেনি বয়স্ক ভাতা জয়পুরহাটের আক্কেলপুরে ‘প্রেস’ লেখা মোটরসাইকেলে ফেনসিডিল

রায়গঞ্জ শহরতলির আশেপাশে অসামাজিক ও অবৈধ মদ বিক্রির বিরুদ্ধে প্রতিরোধমূলক অভিযান

রায়গঞ্জ প্রতিনিধি – গতকাল রায়গঞ্জ শহরতলির আশেপাশে অসামাজিক ও অবৈধ মদ বিক্রির বিরুদ্ধে প্রতিরোধমূলক অভিযান চালিয়ে ০৪ জনকে গ্রেপ্তার করা হয়েছিল, যাদের মধ্যে সুদর্শনপুরের সঞ্জিত মাহাতো (৩৯) পিতা-হরি নারায়ণ মাহাতো, আরও পড়ুন..

করোনা চিকিৎসায় এবার আশার আলো দেখাচ্ছে কুষ্ঠ রোগের ওষুধ মাইক্রোব্যাক্টেরিয়াম

সমগ্র বিশ্ব অধীর আগ্রহে তাকিয়ে রয়েছে একটি কার্যকর ভ্যাকসিনের দিকে, যার মাধ্যমে মরণঘাতী এই ভাইরাস থেকে মুক্তি পাবে বিশ্ব। পুরো পৃথিবীতে যখন ব্যাপকভাবে গবেষণার কার্যক্রম চলছে, তখনই নতুন করে আবারও আরও পড়ুন..

রায়গঞ্জ থানা এলাকা জুড়ে অবৈধ মদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা

নিজস্ব প্রতিনিধি, উত্তর দিনাজপুর (রায়গঞ্জ) ভারত- উত্তর দিনাজপুর রায়গঞ্জ  লকডাউন কার্যকর করার সময় ১৯/০৪/২০২০ তারিখে, রায়গঞ্জ থানার পুলিশ দল, ইন্সপেক্টর সুরজ থাপা, আইসি, রায়গঞ্জ এর নেতৃত্বে রায়গঞ্জ থানার অন্তর্গত দেবীনগরে আরও পড়ুন..

ইটাহার থানার পুলিশ দল কর্তৃক রক্তদান শিবির

নিজস্ব প্রতিনিধি উত্তর দিনাজপুর (রায়গঞ্জ) ভারত- উত্তর দিনাজপুরে ব্যাপক পরিমাণে রক্তের ঘাটতি দেখা দেওয়ায়, ইটাহার থানার পুলিশ দল রায়গঞ্জ জেলা হাসপাতাল ও মেডিকেল কলেজ -এর সহায়তায় আজ ১৯.০৪.২০২০ তারিখে ইটাহার আরও পড়ুন..

ইটাহার থানার পুলিশ দল কর্তৃক রক্তদান শিবির…

নিজস্ব প্রতিনিধি উত্তর দিনাজপুর (রায়গঞ্জ) ভারত- উত্তর দিনাজপুরে ব্যাপক পরিমাণে রক্তের ঘাটতি দেখা দেওয়ায়, ইটাহার থানার পুলিশ দল রায়গঞ্জ জেলা হাসপাতাল ও মেডিকেল কলেজ -এর সহায়তায় আজ ১৯.০৪.২০২০ তারিখে ইটাহার আরও পড়ুন..

ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮৪৪৬, মৃত্যু ২৮৮

ভারতে সময়ে সঙ্গে সঙ্গে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছেই। এখন পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্তের সংখ্যা ৮ হাজার ৪৪৬ এবং মারা গেছে ২৮৮ জন। অপরদিকে, এখন পর্যন্ত চিকিৎসা শেষে সুস্থ আরও পড়ুন..

বাংলাদেশে আসছে ১৫ সদস্যের চীনা মেডিকেল টিম

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাস মোকাবিলায় সহায়তা করতে বাংলাদেশে আসছে ১৫ সদস্যের চীনা মেডিকেল টিম। বৃহস্পতিবার (৯ এপ্রিল) বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত লি জিমিং এক ভিডিও বার্তায় এ তথ্য জানান। গত মঙ্গলবার আরও পড়ুন..

ভারতের ৮০টি শহর লকডাউন ঘোষণা করা হয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত

আন্তর্জাতিক নিউজ – ভারতের ৮০টি শহর লকডাউন ঘোষণা করা হয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত রাজধানী দিল্লি, মুম্বাই, কলকাতা, চেন্নাই এবং বেঙ্গালুরুসহ ৮০টি শহর লকডাউন থাকবে। দেশটিতে করোনাভাইরাসের বিস্তার ঠেকাতেই এমন আরও পড়ুন..

আজ থেকে সৌদি আরবে ২১ দিনের কারফিউ

নভেল করোনাভাইরাস প্রতিরোধে সৌদি আরবে আজ (সোমবার) সন্ধ্যা থেকে কারফিউ জারি হচ্ছে। দেশটির বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ রোববার এই কারফিউয়ের আদেশ দেন। সৌদি প্রেস এজেন্সির বরাত দিয়ে আরও পড়ুন..

করোনা থেকে বাঁচতে যে দোয়া পড়তে বললেন মিজানুর রহমান আজহারী

এনবিনিউজ ডেস্ক: করোনা ভাইরাস এক আতঙ্কের নাম। ইতিমধ্যে চীনসহ বিশ্বের অর্ধশতাধিক দেশে ছড়িয়ে পড়েছে। এশিয়ার পর ইউরোপ ও মধ্যপ্রাচ্যে মহামারি আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস। সাধারণ মানুষ থেকে শুরু আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host