শিরোনাম

আনকাট ছাড়পত্র পেল “আব্বাস”

Spread the love

এম.আর.জে শান্ত, বিনোদন প্রতিবেদক: কোন প্রকার কাটাকাটি ছাড়াই সেন্সর ছাড়পত্র পেল ’ সাইফ চন্দন পরিচালিত নতুন চলচ্চিত্র “আব্বাস”। এর সঙ্গে ছবিটির ভূয়সী প্রশংসা করেছেন সেন্সর বোর্ডের সদস্যরা।

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের জ্যৈষ্ঠ সদস্য খোরশেদ আলম খসরু বলেন,
‘চমৎকার ছবি, খুব ভালো লেগেছে। একেবারে আনকাট ছাড়পত্র দেওয়া হয়েছে ছবিটি’। “আব্বাস’র প্রদর্শনী হয় গতকাল। শুধু খসরু নন, পুরো সেন্সর বোর্ডই চলচ্চিত্রটি নিয়ে প্রশংসা করেছে।

সাইফ চন্দন বলেন, সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি দেখে ভূয়সী প্রশংসাও করেছেন। শিগগির ‘আব্বাস’ মুক্তি দেয়া হবে।

মধ্যবিত্ত জীবনের টানাপোড়েন, প্রেম-ভালোবাসা, রাজনীতি, সমাজের অবক্ষয় চিত্রসহ বাস্তব জীবনের অংশ তুলে ধরা হয়েছে ছবিতে। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব।তাকে দেখা যাবে একজন মাস্তানের চরিত্রে। মাস্তান আব্বাসের গুরু জয়রাজ। যিনি কমিশনার রহমান ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন আব্বাস ছবিতে। এলাকার ডন তিনি। আর তার হাত ধরেই রাজধানী ঢাকা শহরে ঠাঁই হয় আব্বাসের। রহমান ভাই কোলেপিঠে করে মানুষ করেন আব্বাসকে। এলাকার ডন বড় ভাই রহমানের ছত্রছায়ায় এক সময় এলাকার ত্রাস হয়ে ওঠেন চিত্রনায়ক নিরব।

নিরব বলেন, অনেক চমৎকার গল্পে বিনোদনে ভরপুর একটি সিনেমা হয়েছে ‘আব্বাস’। পরিচালক যত্ন নিয়ে ছবিটি তৈরি করেছেন। মধ্যবিত্ত জীবনের টানাপোড়েন, প্রেম, রাজনীতি, সমাজের অবক্ষয়ের চিত্র ফুটে উঠবে এখানে।

সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ এ নিরবের সাথে জুটি বেধেছেন সাবা। এ ছাড়াও আরও অভিনয় করেছেন অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ, সূচনা আজাদ, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খান প্রমুখ। এছাড়াও ছবির বিশেষ একটি অংশে দেখা যাবে আইটেম গার্ল নায়লা নাঈমকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *