ঢাকাSaturday , 8 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আদমদীঘিতে এ এফ ফাউন্ডেশন এর উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান। 

Link Copied!

আতিকুর হাসান,আদমদীঘি(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার সান্তাহার শহরের প্রান কেন্দ্রে আয়েশ প্লাজায় এক শিক্ষানুরাগী পরিবারের গঠিত ‘এ.এফ ফাউন্ডেশন’ এর উদ্যোগে শনিবার সকালে এস.এস.সি পরীক্ষায় কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আমেরিকা প্রবাসী ফরিদ আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা ওয়াসার তত্বাবধায়ক প্রকৌশলী মিজানুর রহমান মিন্টু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সান্তাহার প্রেস ক্লাবের সভাপতি গোলাম আম্বিয়া লুলু, দৈনিক প্রথম আলোর সাংবাদিক খায়রুল ইসলাম অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন ফরহাদ আহম্মেদ, ফজলুর রহমান বাদশা, এ এফ সিদ্দিকী গুড্ডু এহসান, একরামুল ইসলাম তালুদকার পুটু প্রমুখ। আলোচনা শেষে এস.এস.সিতে জিপিএ-৫ পাওয়া চার জন ছাত্র-ছাত্রীকে ক্রেস, নগদ অর্থসহ ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।
উল্লেখ্য,গত দুই বছর যাবত সান্তাহার শহরের মেইন রোডের আয়েশ প্লাজায় বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আশরাফুল ইসলামের আমেরিকা প্রবাসী ছেলে ফরিদ আহম্মেদের উদ্যোগে সান্তাহারে থাকা তার ভাইদের সহযোগীতায় আশরাফ-ফাতেমা ফাউন্ডেশন নামের এই সংস্থা প্রতিষ্ঠা করা হয়েছে। এই সংস্থা থেকে প্রথমবার দরীদ্র পরিবারের ১২ ছাত্র-ছাত্রীকে নির্বাচন করা হয়েছে। পঞ্চম শ্রেনি থেকে একাদশ শ্রেনি পর্যন্ত নির্বাচিত শিক্ষার্থীদের স্কুল ও কোচিং বেতন, বই ও খাতা-কলম সহ শিক্ষা সামগ্রী বাবদ প্রয়োজনীয় টাকা প্রতি মাসে প্রদান করে থাকেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।