ঢাকাWednesday , 12 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আদমদীঘিতে  অপহৃত কলেজ ছাত্রী  উদ্ধার।

Link Copied!

আতিকুর হাসান,আদমদীঘি(বগুড়া)প্রতিনিধিঃ
আদমদীঘির ডহরপুর গ্রামের শাফিইনা পারভিন (১৮) নামের রহিম উদ্দিন ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী অপহরণের ১৯ দিন পর গত রোববার রাতে উপজেলার বাগিচাপাড়া এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।সোমবার ভিকটিম শাফিইনা পারভিনকে বগুড়া নারী শিশু নির্যাতন দমন আদালতে প্রেরন করেন। আদালত ভিকটিমের জবাব বন্দী গ্রহন ও শুনানি শেষে ভিকটিমকে রাজশাহি সেফহোমে প্রেরনের আদেশ প্রদান করেন বলে তদন্তকারি থানার উপ-পরিদর্শক মিনার আলী জানান।
আদমদীঘির ডহরপুর গ্রামের হাফিজুল হাসানের মেয়ে কলেজ ছাত্রী শাফিইনা পারভিনকে কলেজে যাতায়াতের পথে তালসন গ্রামের সেলিমের ছেলে সাকিল উত্যক্তসহ প্রেম নিবেদন করে আসছিল। বিষয়টি ভিকটিমের বাবা সাকিলের বাবা মাকে বলার পর তারা ক্ষিপ্ত হয়।এরপর গত ২০ মে দুপুর ১টায় কলেজ ছাত্রী শাফিইনা পারভিন রহিম উদ্দিন ডিগ্রী কলেজে এইচএসসি পরীক্ষা শেষে রাস্তায় এলে সাকিল অপর আসামীদের সহযোগীতায় একটি সিএনজিতে জোড়পূর্বক তুলে অপহরণ করে নিয়ে যায়।এ ঘটনায় ভিকটিমের বাবা বাদি হয়ে সাকিল তার বাবা মাসহ তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এদিকে ভিকটিম উদ্ধার হলেও আসামীরা গ্রেফতার হয়নি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।